প্রথমবার চঞ্চলের সঙ্গী মাহি

 

কদিন আগে একটি সাক্ষাৎকারে জনপ্রিয় অভিনেত্রী সামিরা খান মাহি জানিয়েছিলেন, চঞ্চল চৌধুরীর সঙ্গে ধামাকা নিয়ে আসছেন তিনি। সেই ধামাকার নাম যে ‘ওভারট্রাম্প’ হবে সেদিন সেটা বলেননি। অবশেষে আজ জানা গেলো নির্মাতা বাশার জর্জিসের ডার্ক কমেডি ধাঁচের এই সিরিজে প্রথমবার কাজ করতে যাচ্ছেন তিনি।

বুধবার (২২ ফেব্রুয়ারি) প্রকাশ্যে এসেছে এর পোস্টার। যেখানে চঞ্চল চৌধুরী, সামিরা খান মাহি ছাড়া দেখা দিয়েছেন আরও কয়েকজন তারকা অভিনয়শিল্পী। ভিন্ন রঙ-ঢঙে সামনে আসা সেই তারকাদের মধ্যে আছেন আশনা হাবিব ভাবনা, এফএস নাঈম, মোস্তফা মনওয়ার, শরীফ সিরাজ, মীর নওফেল আশরাফী জিসানসহ অনেকেই।

সামিরা খান মাহি বলেন, ‘এটি আমার প্রথম ওয়েব সিরিজ। চঞ্চল ভাই সঙ্গে কাজ করতে গিয়ে প্রথমে খানিকটা ভয় পাচ্ছিলাম। কারণ, উনি তো অনেক বড় মাপর অভিনেতা। কিন্তু চঞ্চল ভাই এতো বেশি হেল্পফুল, আমি বুঝতেই পারিনি যে আমি তার সঙ্গে অভিনয় করছি। এছাড়া ভাবনা আপু, নাঈম, মনওয়ার ভাইসহ আরও যাদেরকে পেয়েছি সবাই অনেক হেল্পফুল ছিলেন। ভালো একটা টিম ছিলো। সবকিছু মিলিয়ে নির্মাতা বাশার ভাই যেটা বানিয়েছে সেটা দুর্দান্ত হয়েছে।’

জানা গেছে ‘ওভারট্রাম্প’ গল্পটা করোনা মহামারির সময়ে লিখেছেন বাশার জর্জিস। শুটিং করতে গিয়ে অবশ্য একটু ভড়কে গিয়েছিলেন তিনি। শিগগিরই এই ওয়েব সিরিজ মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্ম চরকি-তে।

চঞ্চল চৌধুরী গণমাধ্যমকে বলেন, ‘আমাদের সমাজে এ ধরনের ঘটনা বিশেষ করে আমাদের নগর জীবনে ঘটছে অহরহ। এই গল্পে যেমন অন্ধকার দিকের কথা আছে তেমন কিছু শিক্ষণীয় দিকও আছে। আমার চরিত্রে চমক থাকছে, এটুকুই বলতে পারি আপাতত।’

Post a Comment

Previous Post Next Post